ঢাকা,শুক্রবার, ৩ মে ২০২৪

চিরিংগা হাইওয়ে পুলিশের অভিযানে ১ হাজার ৫শত পিস ইয়াবাসহ যুবক আটক

এম.মনছুর আলম, চকরিয়া :
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় চিরিংগা হাইওয়ে থানা পুলিশের একটি টীম যাত্রীবাহি বাসে তল্লাশি চালিয়ে ১ হাজার ৫শত ২৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ আব্দুর রশিদ (৩০) নামে এক পাচারকারীকে আটক করেছে।

শনিবার (২৫ জুন) বিকাল ৩ টার দিকে চকরিয়া কলেজ গেইটের সামনে এ-লাইন পরিবহণের যাত্রীবাহি বাস থেকে তাকে আটক করা হয়।

ধৃত ইয়াবা পাচারকারী আব্দুর রশিদ পটিয়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের গৌবিন্দখীল এলাকার এরফান আলী মাষ্টার বাড়ির মৃত লুৎফর রহমানের পুত্র।

মহাসড়কের চিরিংগা হাইওয়ে থানা পুলিশ জানায়, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চিরিংগা হাইওয়ে থানা পুলিশের একটি টীম নিয়মিত টহলের অংশ বিশেষ চকরিয়া সরকারি কলেজ গেইট এলাকায় দায়িত্ব পালন করে। রবিবার বিকেল ৩টার দিকে চকরিয়া পৌরশহর থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী যাত্রীবাহি এ-লাইন পরিবহন বাস (চট্টগ্রাম-জ-১১-০১০৮ যোগে ইয়াবা পাচারে গোপন সংবাদ পাই হাইওয়ে পুলিশ। ওই গোপন সংবাদের ভিত্তিতে চিরিংগা হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ (এস আই) খোকন কান্তি রুদ্রের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে ওই গাড়িটি সিগন্যাল দিয়ে থামিয়ে তল্লাসী করা হয়। ওই সময় গাড়ির যাত্রী আব্দুর রশিদ (৩০) নামে এক যুবককের দেহ তল্লাসী করাকালে তার প্যান্টের ডান পকেটে গোপনে লুকিয়ে রাখা পলিথিনে মোড়ানো নীল রঙের ৮টি প্যাকেটে ১ হাজার ৫শত ২৮ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে তাকে আটক করা হয়। পরে ধৃত ইয়াবা পাচারকারী যুবককে থানায় প্রেরণ করা হয়েছে বলে হাইওয়ে পুলিশ জানান।

মহাসড়কের চিরিংগা হাইওয়ে থানার ইনচার্জ (ভারপ্রাপ্ত) উপপরিদর্শক খোকন কান্তি রুদ্র বলেন, কক্সবাজার মহাসড়কে অভিযান চালিয়ে ১হাজার ৫শত ২৮পিস ইয়াবাসহ এক পাচারকারী যুবককে গ্রেপ্তার করতে সক্ষম হই। উদ্ধারকৃত এসব ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৪ লক্ষ ৫৮ হাজার ৪শত টাকা। ধৃত ইয়াবা পাচারকারী বিরুদ্ধে হাইওয়ে থানা পুলিশ বাদী হয়ে সংশ্লিষ্ট মাদকদব্য নিয়ন্ত্রণ আইনে চকরিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

পাঠকের মতামত: